শিরোনাম :
শ্রম আইন সংশোধনে ৪১টি পয়েন্ট নিয়ে আলোচনা চলছে : আইনমন্ত্রী তাসকিনের বিশ্বকাপ খেলা নিয়ে দুশ্চিন্তা, যা বললেন পাপন রাফায় হামলা না চালালে ইসরায়েলকে স্পর্শকাতর গোয়েন্দা তথ্য দেওয়ার প্রস্তাব আমেরিকার ৫১ শিক্ষা প্রতিষ্ঠানের কেউই পাস করেনি: শিক্ষামন্ত্রী ‌গণমাধ্যমকর্মী আইন নিয়ে মতামত নেওয়া শুরু এসএসসিতে পাসের হার বাড়লেও জিপিএ-৫ কমেছে সরকার চাচ্ছে খালেদা জিয়া বিনা চিকিৎসায় মারা যাক : ব্যারিস্টার খোকন ‘মার্কিন সহকারী পররাষ্ট্রমন্ত্রী বাংলাদেশের সঙ্গে সম্পর্ক এগিয়ে নিতে আসছেন’ আফগানিস্তানে আকস্মিক বন্যায় দুই শতাধিক মানুষের মৃত্যু : জাতিসংঘ রাগে গজগজ করে ‌‘জাতিসংঘ সনদ’ ছিড়লেন ইসরায়েলি রাষ্ট্রদূত

রংপুরে সাজাপ্রাপ্ত বিএনপি নেতা আত্মসমর্পণের পর কারাগারে

Reporter Name
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪
  • ৭ বার পড়া হয়েছে

নাশকতা মামলায় দশ বছরের সাজাপ্রাপ্ত রংপুর জেলা বিএনপির সদস্য সচিব আনিছুর রহমান লাকু আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। রবিবার দুপুরে রংপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত-১ এ তিনি আত্মসমর্পণ করলে আদালতের বিচারক তার জামিন না মঞ্জুর করে জেল হাজতে পাঠানোর আদেশ দেন।

হরতালে নাশকতা ও ককটেলসহ বোমা রাখার অভিযোগে ২০১৩ সালে করা মামলায় ২০২৩ সালের ২০ নভেম্বর রংপুর বিএনপির পাঁচ নেতাকে ১০ বছরের কারাদণ্ড দেয় আদালত। একইসঙ্গে ১০ হাজার টাকা করে জরিমানা করা হয়।

এর আগে গত ২৩ এপ্রিল যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক মুহাম্মদ জহির আলম নয়ন ও জেলা যুবদলের সহ সভাপতি তারেক হাসান সোহাগ একই মামলায় দশ বছরের সাজাপ্রাপ্ত হয়ে আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করলে তাদের জামিন নামঞ্জুর করে জেল হাজতে পাঠানো হয়।
বিএনপির আইনজীবী মাহফুজ উন নবী ডন বলেন, একটি সাজানো মিথ্যা মামলা করে তাকে ফরমায়েশি রায়ের মাধ্যমে সাজা দেওয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© ALL RIGHTS RESERVED -2020-2024
Design & Developed by positiveit.us